ছবি সুন্দর করার সফটওয়্যার | Best photo editor apps for android
আসা করি আপনারা সবাই ভালো আছেন, আজকে ৫ টি ছবি সুন্দর করার সফটওয়্যার সম্পর্কে আপনাদের জানাবো, এই সফটওয়্যার এর মাধ্যমে খুুুব সুুুুুন্দর ভাবে ছবি ইডিট করতে পারবেন এই ছবি সুন্দর করার সফটওয়্যার এর মাধ্যমে আপনার ছবি কে খুুুব সুুুুন্দর করতে পারবেন। 

ছবি সুন্দর করার সফটওয়্যার 1: picsart Best photo editor for android

picsart photo editor

Picsart একটি খুব সুন্দর ফটো এডিটিং সফটওয়্যার, picsart সফটওয়্যার এর মাধ্যমে আপনি সব ধরনের ফটো এডিটিং ডিজাইন লোগো, ভিডিও,তৈরি করতে পারবেন। এই ছবি সুন্দর করার সফটওয়্যার এর মধ্যে অসংখ্য টুলস আছে যা দ্বারা আপনি আপনার ফটোর background রিমুভ করতে পারবেন এবং আপনার ফটোতে অনেক ইফেক্ট ব্যবহার করে  আপনার ছবিকে খুব সুন্দর করতে পারবেন আপনার মোবাইলের মাধ্যমেই এবং সাথে অনেক সুন্দর সুন্দর স্টিকার রয়েছে। 
ছবি সুন্দর করার সফটওয়্যার picsart অ্যাপ ডাউনলোড করতে চাইলে প্রথমে Google playstore ওপেন করুন এবং search  করুন৷ picsart তাহলেই চলে আসবে, এখন ডাউনলোড করুন।

ছবি সুন্দর করার সফটওয়্যার picsart এর দুটি version আছে একটি ফ্রি অন্যটি পেইড, আপনি ফ্রি টি ব্যবহার করলে ফ্রি স্টিকার ব্যবহার করতে পারবেন
পেইড স্টিকার ব্যবহার করতে পারবেন না।তাছাড়া সকল সুবিধাই পাবেন।


ছবি সুন্দর করার সফটওয়্যার 2 : snapseed Best photo editor apps for android

ছবি সুন্দর করার সফটওয়্যার 2 : snapseed Best photo editor apps for android


ছবি সুন্দর করার সফটওয়্যার snapseed এর মাধ্যমে ও আপনি খুুুব সুুুুুুন্দর কমপ্লিট ফটো এডিটিং করতে পারবেন এবং সফটওয়্যার টি google কম্পানির দ্বারা তৈরি। আপনারা সকলেই জানেন google পৃৃৃথিবীর সবচেয়ে জনপ্রিয় Technology company.


ছবি সুন্দর করার সফটওয়্যার snapseed এ ২৯ টি টুুুলস আছে যেমন ফিল্টার, ইফেক্ট, ব্রাস, ক্রপ,স্টাইল সহ আরো অনেক টুুুলস আছে যার মাধ্যমে আপনার ছবিকে খুুুব সুুুুুন্দর করতে পারবেন।


ছবি সুন্দর করার সফটওয়্যার snapseed ডাউনলোড করতে প্রথমে Google playstore open করবেন এবং search করবেন snapseed তারপর install করুন।


ছবি সুন্দর করার সফটওয়্যার 3 : Adobe Lightroom Best photo editor apps for android

Adobe Lightroom Best photo editor apps for android


Adobe Lightroom এই ছবি সুন্দর করার সফটওয়্যার টি অনেক জনপ্রিয় এবং Advanced colour ফিল্টার সুবিধা সহ আর অনেক টুলস আছে যার মাধ্যেমে এক ক্লিক করে আপনি আপনার ছবি খুব সুন্দর করতে পারবেন। আপনি যেকোন জায়গা থেকে ফটো এডিটিং ডিজাইন করতে পারবেন। ছবি সুন্দর করার সফটওয়্যার Adobe lightroom এই পজন্ত ডাউনলোন হয়েছে ১০ কোটির ও বেশি।

ছবি সুন্দর করার সফটওয়্যার Adobe Lightroom download করতে প্রথমে google playstore এ যাবেন search করবেন Adobe lightroom তারপর install করুন, মনের মতো ছবি সুন্দর করুন।

ছবি সুন্দর করার সফটওয়্যার 4 : photo Editor pro Best photo editor apps for android

Photo editor pro Best photo editor apps for android

Photo editor pro এই ছবি সুন্দর করার সফটওয়্যার টি ও খুব ভাল মানের ফটো এডিটিং করা যায়, এটি ফ্রি এবং photo editor pro সফটওয়্যার এর ফিল্টার, মোটা শরীর চিকন, চিকন শরীর মোটা করা যায়,আরও স্টাইলিশ স্টিকার সহ আরও অনেক টুলস আছে যার আপনি আপনার ছবি তে খুব সুন্দর লুুক দিতে পারবেন
ছবি সুন্দর করার সফটওয়্যার photo editor pro এটি Google playstore এর editor choice খেতাব অর্জন করেছে। সফটওয়্যার টি ডাউনলোড হয়েছে ১০ কোটির ও বেশি। 

ছবি সুন্দর করার সফটওয়্যার photo editor pro ডাউনলোড করতে প্রথমে google playstore এ চলে যাবেন তারপর search বারে টাইপ করবেন photo editor pro search করুুুন চলে আসবে তারপর install করুুন এবং আপনার ছবিকে করে তুুুলুন আর চমৎকার। 

ছবি সুন্দর করার সফটওয়্যার 5 : Adobe photoshop Express Best photo editor apps for android

Adobe photoshop express Best photo editor apps for android

Adobe photoshop Express এর মাধ্যমে জাগিয়ে তুলুুন ছবি সুন্দর করার সৃজনশীলতা। উপরের 
ছবি সুন্দর করার সফটওয়্যার টুলস এর মতোই Adobe photoshop express এর টুলস ও প্রায় একইরকম যেমন ফটো কালার কারেকশন ফিল্টার স্টিকাার ব্যাকগ্রাউন রিমুভ ইফেক্ট টেক্স সহ অনেক টুলস বিদ্যমান। ছবি সুন্দর করার সফটওয়্যার Adobe photoshop express এটি ও google playstore এ editors choice এর খেতাব পেয়েছে এবং ডাউনলোড হয়েছে ১০ কোটির ও বেশি।


ছবি সুন্দর করার সফটওয়্যার Adobe photoshop express ডাউনলোড করে প্রথমে আপনি আপনার ফোনের মধ্যে Google playstore চালু করুুুন এবং সার্স বারে লিখুন Adobe photoshop express এবং সার্স করুুন install করুুন। এখন আপনি আপনার ফটো এডিটিং এর সৃৃৃজনশীল প্রয়োগ করুুন ছবিকে করুুন আরও চমৎকার। 

পরিশেষে বলি এই 
ছবি সুন্দর করার সফটওয়্যার গুুুলোর মধ্যে যেটা আপনার ভাল লাগে সেটা আপনি ব্যবহার করুন ছবিকে করুন আরও চমৎকার। 

এই পোস্ট শেয়ার করুন প্রিয়জনের কাছে ধন্যবাদ।